স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ – আবেদন করুন

চাকরির বর্ণনা : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (sasto o poribar porikolpona montronaloy Job Circular 2023) প্রকাশিত হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ০৫ পদে মােট ১২ জন লােক নিয়ােগ দেওয়া হবে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/ডাকযোগে মাধ্যমে আবেদন করা যাচ্ছে। এই পােস্টের মাধ্যমে আমরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়ােগ বিজ্ঞপ্তিটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Ministry of Health and Family Welfare Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

 

আপনি কি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : http://jobsnoticebd24.com/

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

এক নজরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

প্রতিষ্ঠানের নাম:স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
নিয়োগ প্রকাশের তারিখ:১০ নভেম্বর ২০২৩
চলমান নিয়োগ:০১ টি
পদের সংখ্যা:১২ জন
বয়সসীমা:১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা:৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন:সরকারি
অফিসিয়াল ওয়েব সাইট:www.mohfw.portal.gov.bd
আবেদনের শুরু তারিখ:১৪ নভেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ:২১ নভেম্বর ২০২৩
আবেদনের মাধ্যম:অনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্র:অফিসিয়াল ওয়েবসাইট
আবেদনের ঠিকানা:উল্লেখিত নিয়োগে দেখুন

 

 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়। বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি দেশের জনস্বাস্থ্য সুরক্ষায় ও পরিবার পরিকল্পনা নিয়ে কাজ করে। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরিটি অন্যতম। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশিত করে থাকে ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (NIPORT) প্রধান কার্যালয় ও এর আওতাধীন আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনস্টিটিউট (RPTI) এবং আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র (RTC) সমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

 

 

প্রতিষ্ঠানের নাম : জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট)

রাজস্ব খাতের ১৪ গ্রেডভুক্ত সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, স্টোর কিপার, হাউজ কিপার, ১৬ গ্রেডভুক্ত অডিও ভিজ্যুয়াল অপারেটর এবং ২০ গ্রেডভুক্ত অফিস সহায়ক পদসহ সর্বমোট ১২ (বার)টি শূন্যপদ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে http://niport.teletalk.com.bd/ মাধ্যমে আবেদন করুন আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শুরু সময় : ১৪ নভেম্বর ২০২৩ তারিখ সকাল ১০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময় : ২১ নভেম্বর ২০২৩ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন

 

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

Visited 61 times, 1 visit(s) today

Leave a Comment