Prime Bank Limited Job Circular 2023 – প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

 



“প্রাইম ব্যাংক লিমিটেড” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩। ০৫ ডিসেম্বর ২০২৩ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “প্রাইম ব্যাংক লিমিটেড” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে।  “প্রাইম ব্যাংক লিমিটেড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/অফলাইনে আবেদন করতে পারবেন।

 

এই পোস্টের মাধ্যমে আমরা “প্রাইম ব্যাংক লিমিটেড” চাকরির নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “প্রাইম ব্যাংক লিমিটেড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

 

আপনি কি “প্রাইম ব্যাংক লিমিটেড” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সুঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন।নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

প্রাইম ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এক নজরে

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সমস্ত তথ্য

প্রাইম ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম :প্রাইম ব্যাংক লিমিটেড
চাকরির অবস্থান:বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে
চলমান নিয়োগ:০১ টি
পদের নাম:লিড,ইনভেস্টমেন্ট ব্যাংকিং
পদের সংখ্যা:০১ টি
শূন্যপদ:নির্দিষ্ট না
কাজের ধরন:সম্পূর্ণ সময়
চাকরির শ্রেণী:ব্যাংক চাকরি
লিঙ্গ:পুরুষ ও মহিলা উভয়ই প্রার্থী আবেদন করতে পারবে
শিক্ষাগত যোগ্যতা:বিভিন্ন পদ অনুযায়ী
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা:১০ বছর
জেলা:নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
বেতন:আলোচনা সাপেক্ষ
প্রকাশের সূত্র:বিডিজবস
আবেদন পদ্ধতি :অনলাইন
বেদনের শুরুর তারিখ:০৫ ডিসেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ:০৪ জানুয়ারি ২০২৪

নিয়োগকর্তার তথ্য

নিয়োগকর্তা:প্রাইম ব্যাংক লিমিটেড
প্রতিষ্ঠানের ধরন:বেসরকারি
ইমেইল:info@primebank.com.bd
প্রধান কার্যালয়ের ঠিকানা:আদমজী কোর্ট অ্যানেক্স বিল্ডিং-২, ১১৯-১২০,
মতিঝিল সি/এ, ঢাকা-১০০০, বাংলাদেশ
অফিসিয়াল ওয়েবসাইট:www.primebank.com.bd

প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023

 

বিডিজবস এ প্রকাশের তারিখ: ০৫ ডিসেম্বর ২০২৩

বেদনের শুরুর তারিখ: ০৫ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ: ০৪ জানুয়ারি ২০২৪

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন

প্রাইম ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে সংগ্রহ করতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন।

 

প্রাইম ব্যাংক লিমিটেড চাকরীর আবেদন

আপনি কি “প্রাইম ব্যাংক লিমিটেড” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত প্রাইম ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

  • আপনার নির্বাচিত চাকরির জব সার্কুলারটি খুব মনোযোগ সহকারে পড়ুন।
  • তারপর আপনার চাকরির পোস্ট নির্বাচন করুন।
  • যদি বিজ্ঞপ্তিতে বলা হয় যে চাকরির আবেদন অনলাইনে হবে, আপনাকে অবশ্যই অনলাইনে আবেদন করতে হবে। এবং যদি বিজ্ঞপ্তিতে বলা হয় যে চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে সম্পূর্ণ করতে হবে, তাহলে আপনাকে অবশ্যই অফলাইনে চাকরির জন্য আবেদন করতে হবে।
  • একটি অনলাইন আবেদনের লিঙ্ক আছে যা অফিসিয়াল বিজ্ঞপ্তির অনুসারে চাকরির আবেদন ফর্ম পূরণ এবং সাবমিট করার জন্য ক্লিক করতে হবে।
  • এবং অফলাইন হলে, অফিসিয়াল নোটিশ অনুযায়ী চাকরির আবেদনপত্র সংগ্রহ করুন, প্রয়োজনীয় নথি সংযুক্ত করুন এবং আবেদনের ফি ব্যাংকের মাধ্যমে কর্তৃপক্ষের ঠিকানায় পাঠান।

প্রাইম ব্যাংক লিমিটেড পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা, ফলাফল

প্রাইম ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং ফলাফল তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের BD বেসরকারি চাকরির নেট ওয়েবসাইটে প্রাইম ব্যাংক লিমিটেড পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং পরীক্ষার ফলাফল ২০২৩ PDF পেতে পারেন।

আপনার জন্য আরো:

  1. স্বাস্থ্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আমরা প্রাইম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি প্রাইম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি প্রাইম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: Prime Bank Limited Job Circular 2023,প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023,প্রাইম ব্যাংক লিমিটেডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023,এইচএসসি পাশে নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নোটিস 2023,চাকরির আবেদন,চাকরির খবর

Visited 6 times, 1 visit(s) today

Leave a Comment