জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – District and Sessions Judge Court Job Circular 2024

 

 

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - District and Sessions Judge Court Job Circular 2024

 

 

“জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – District and Sessions Judge Court Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ২৮ জানুয়ারী ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “জেলা ও দায়রা জজ আদালতে” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “জেলা ও দায়রা জজ আদালতে” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

District and Sessions Judge Court Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “জেলা ও দায়রা জজ আদালতে” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “জেলা ও দায়রা জজ আদালতে” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “জেলা ও দায়রা জজ আদালতে চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামঅতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে, চট্টগ্রাম
নিয়োগ প্রকাশের তারিখ২৮ জানুয়ারী ২০২৪
চলমান নিয়োগ      ০১ টি
পদের সংখ্যা৪ জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইট
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৫ ফেব্রুয়ারী ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ২৮ জানুয়ারী ২০২৪

 

জেলা ও দায়রা জজ আদালতে জব সার্কুলার 2024

 

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

পদের নামঃ রেকর্ড সহকারী
পদ সংখ্যাঃ ১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাশ
অন্যান্য যোগ্যতাঃ
বেতনঃ ৯,৩০০- ২২,৪৯০ টাকা 
পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৩ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ
অন্যান্য যোগ্যতাঃ 
বেতনঃ ৮,২৫০ – ২০,০১০

 

 

জেলা ও দায়রা জজ আদালতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : ২৯ জানুয়ারী ২০২৪
আবেদনের শেষ সময় : ১৫ ফেব্রুয়ারী
 ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

জেলা ও দায়রা জজ আদালতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

 

জেলা ও দায়রা জজ আদালতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগে আবেদন করার পদ্ধতি ও শর্তাবলীঃ

 

১. প্রার্থীকে আহবায়ক, বাছাই কমিটি, বিভাগীয় বিশেষ জজ আদালত, চট্টগ্রাম বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রে (ক) প্রার্থীর নাম, (খ) পিতার নাম, (গ) মাতার নাম, (ঘ) স্বামী/স্ত্রীর নাম (যদি থাকে) (ঙ) স্থায়ী ঠিকানা, (চ) বর্তমান ঠিকানা, (ছ) নিজ জেলা, (জ) জন্ম তারিখ, (ঝ) ১৫/০২/২০২৪ খ্রি. তারিখে প্রার্থীর বয়স, (ঞ) জাতীয়তা, (ট) জাতীয় পরিচয়পত্র নম্বর, (ঠ) ধর্ম, (ড) শিক্ষাগত যোগ্যতা, (ঢ) অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।
২. আবেদনপত্র আগামী ১৫/০২/২০২৪ খ্রি. তারিখ বেলা ০৫.০০ ঘটিকার মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরাসরি আহ্বায়ক, নিয়োগ কমিটি, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম বরাবর পৌঁছাতে হবে। উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।
৩। আবেদনকারীর বয়স ১৫/০২/২০২৪ খ্রি. তারিখে কমপক্ষে ১৮ বছর এবং অনধিক ৩০ বছর হতে হবে। প্রার্থী যদি মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হন সেক্ষেত্রে তাদের বয়সসীমা ৩২ (বত্রিশ) বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। মুক্তিযোদ্ধার/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের আবেদনপত্রের সহিত মুক্তিযোদ্ধা পিতা/মাতার মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি (যাহা যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত) দাখিল করতে হবে।

 

 

 

৪। আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র সংযুক্ত করতে হবে:
ক. শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি
খ. প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি। গ. প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।
ঘ. স্থানীয় সিটি কর্পোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার/অউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রদত্ত নাগরিকত্ব সনদের সত্যায়িত অনুলিপি।
ঙ. জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি।
চ. প্রার্থীর নাম-ঠিকানাসহ ১০ (দশ) টাকার ডাক টিকিট সম্বলিত ৯.৫ ইঞ্চি x ৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খাম।
 
৫ । চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

 

জেলা ও দায়রা জজ আদালতেয় নিয়োগে আবেদন ফি জমাদান পদ্ধতিঃ

৬ । পরীক্ষার ফি বাবদ ৫০/- (পঞ্চাশ) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে ১-২১৪১-০০০০-২০৩১ নম্বর কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা প্রদানকরতঃ চালানের মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 

বিঃদ্রঃ যে পদের জন্য আবেদন করবেন সেই পদের জন্য নির্ধারিত ফি কর্তন করা হবে।

 

 

 

 

 

নিয়োগ পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে “১-৪৪৩২-০০০১-২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

আপনি কি “জেলা ও দায়রা জজ আদালতে” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

District and Sessions Judge Court Chottogong Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  2. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  3. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা জেলা ও দায়রা জজ আদালতে বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি জেলা ও দায়রা জজ আদালতে চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি জেলা ও দায়রা জজ আদালতে চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ ২০২৪ জব সার্কুলার,District and Sessions Judge Court job circular 2024 pdf download,District and Sessions Judge Court job circular 2024 pdf,District and Sessions Judge Court job circular 2024 last date,District and Sessions Judge Court job circular 2024 download,District and Sessions Judge Court job circular 2024 date,District and Sessions Judge Court job circular 2024 apply online,

Visited 769 times, 1 visit(s) today

Leave a Comment