স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, এসএসসি পাশেই আবেদন

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

 

“স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩। ০৮ ডিসেম্বর ২০২৩ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে।  “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/অফলাইনে আবেদন করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে আমরা “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর” চাকরির নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

Table of Contents

Local Government Engineering Directorate Recruitment (LGED) Circular 2023

আপনি কি “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সুঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন।নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এক নজরে

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

 

চাকরিরতথ্য
 প্রতিষ্ঠানের নামস্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)
নিয়োগ প্রকাশের তারিখ:০৮ ডিসেম্বর ২০২৩
চলমান নিয়োগ :০১ টি
পদের সংখ্যা:৭ জন
বয়সসীমা:১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা:৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন:সরকারি চাকরি
আবেদন শুরুর সময়:আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ:২০ ডিসেম্বর ২০২৪
আবেদনের মাধ্যম:অনলাইন/ডাকযোগে
সর্বশেষ হালনাগাদঃ ০৮ ডিসেম্বর ২০২৩

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর জব সার্কুলার 2023

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

পদের নামঃ ইনষ্ট্রাকটর (Civil Construction)
পদ সংখ্যাঃ ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত ইনষ্টিটিউট থেকে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং।
অন্যান্য যোগ্যতাঃ কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। রাস্তা নির্মান তদারকির কাজে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। প্রশিক্ষক হিসেবে কাজ করার অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার প্রদান করা হবে।
মাসিক বেতনঃ ২৫ দিনের প্রতি ব্যাচের জন্য সর্বসাকুল্যে ৭৫০০০/- (পচাত্তর) হাজার টাকা (আই.টি সহ)।

 

 

পদের নামঃ ডেমোনেস্ট্রেটর
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাস।
অন্যান্য যোগ্যতাঃ কমপক্ষে ৩ বছরের পাকা সড়ক নির্মান কাজে মিস্ত্রী হিসেবে অভিজ্ঞতা সম্পন্ন।
মাসিক বেতনঃ ২৫ দিনের প্রতি ব্যাচের জন্য ৩০০০০/-(ত্রিশ) হাজার টাকা (আই.টি সহ)।

পদের নামঃ রোলার ড্রাইভার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনী পাস।
অন্যান্য যোগ্যতাঃ ১০টন রোলার চালনার অভিজ্ঞতা সম্পন্ন (ড্রাইভিং লাইসেন্স থাকা আবশ্যক) ।
মাসিক বেতনঃ দিন প্রতি ৬৫০ (ছয়শত পঞ্চাশ) টাকা।

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে ### মাধ্যমে আবেদন করুন আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

আপনি যদি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে স্ব-হস্তে লিখিত আবেদনকারীর আবেদনপত্র সাম্প্রতিক সময়ের ০৩ (তিন) কপি (৫x৫ সে.মি) সাইজের সত্যায়িত ছবিসহ পরিচালক, কনষ্ট্রাকশন স্কিল ট্রেনিং সেন্টার (সিএসটিসি), লেভেল-১১, আরডিইসি ভবন, আগারগাঁও, শের-এ-বাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবরে আগামী ২০ ডিসেম্বর, ২০২৩ তারিখ বেলা ০৪ ঘটিকার মধ্যে ডাকযোগে অথবা ই-মেইলের (se.training@lged.gov.bd) মাধ্যমে পাঠাতে হবে। নির্ধারিত সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

আবেদনের শুরু সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ২০ ডিসেম্বর ২০২৪ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন

 

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

 

 

LGED Job Circular 2023

আপনি কি “স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

আপনার জন্য আরো:

  1. স্বাস্থ্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023
  4. কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  6. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  7. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আমরা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৩,৪০০ পদে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর lged এ নিয়োগ বিজ্ঞপ্তি ৩১ ০১,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার তারিখ,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নোটিশ,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কার্য সহকারী,এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf,এলজিইডি আউটসোর্সিং নিয়োগ 2023,এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পরীক্ষা কবে,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কাজ কি,এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ০৭টি শূন্য পদে চাকরি,LGED Job Circular 2023- lged.teletalk.com.bd Apply,LGED Job Circular 2023 www.lged.gov.bd,lged job circular 2023 pdf,lged job circular 2023 apply online,lged job circular 2023 work assistant,Lged job circular 2023 pdf download,lged apply,lged job circular 2023 admit card,lged job circular 2023 sub assistant engineer,lged job circular 2023 exam date,এসএসসি পাশে চাকরি দিচ্ছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, এইচএসসি পাশে চাকরি দিবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর,চাকরির খবর,বাংলাদেশ চাকরির খবর 2023, জবস নিউজ 2023,

Visited 325 times, 1 visit(s) today

Leave a Comment