বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BDCCL Job Circular 2024

 

 

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - BDCCL Job Circular 2024

 

 

“বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Bangladesh Data Center Company Limited Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ২৩ জানুয়ারী ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

Bangladesh Data Center Company Limited Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড
নিয়োগ প্রকাশের তারিখ২৫ জানুয়ারী ২০২৪
চলমান নিয়োগ      ০১ টি
পদের সংখ্যা1 জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইটwww.bdccl.gov.bd
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ ২৫ জানুয়ারী ২০২৪

 

 

 

 বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড জব সার্কুলার 2023

 

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-
পদের নামঃ ব্যবস্থাপনা পরিচালক
পদ সংখ্যাঃ ১ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ শিক্ষা জীবনের সকল স্তরে নূন্যতম ২য় বিভাগ/শ্রেণী/ সমমান GPA/CGPA- সহ সরকার অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রী অথবা EEE/ME/ETE/ ECE/EECE/CSE/CS/ ITI সমতুল্য বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ 
অভিজ্ঞতাঃ সরকারি/বেসরকারি প্রতিষ্ঠানে নীতি নির্ধারণী পর্যায়ের পদে ০৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতাসহ নূন্যতম ২০ (বিশ) বছরের চাকুরির অভিজ্ঞতা।
বেতনঃ ২,১০,০০০/- টাকা নির্ধারিত স্কেলে সর্বমোট মাসিক ৩,৪১,০০০/- টাকা।

 

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ সময় : ১৫
 ফেব্রুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

 

 

 

বিডিসিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

বিডিসিসিএল নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

 

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিগণ (https://erecruitment.bcc.gov.bd) ওয়েব সাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

 

 

 

 

 

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

 

 

BDCCL Job Circular 2024

আপনি কি “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

আপনি কি “বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

আপনার জন্য আরো:

  1. কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  2. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  4. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  5. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ, সার্কুলার সকল জেলার নতুন নিয়োগ,বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ২০২৪,বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলার,বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,BDCCL Job Circular 2024,BDCCL job circular 2024 pdf download,BDCCL job circular 2024 apply online,mopa job circular 2024,Bangladesh Data Center Company Limited job circular 2024,নরসিংদী জেলা পরিষদ কার্যালয়,Bangladesh Data Center Company Limited job circular 2024,পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২৪ সার্কুলার,Bangladesh Data Center Company Limited job circular 2024 pdf download,Bangladesh Data Center Company Limited job circular 2024 pdf,mopa job circular 2024,

Visited 68 times, 1 visit(s) today

Leave a Comment