বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – WHO Job Circular 2024

 

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - WHO Job Circular 2024

 

“বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – WHO Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ১৭ জানুয়ারী ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বিশ্ব স্বাস্থ্য সংস্থা” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “বিশ্ব স্বাস্থ্য সংস্থা” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

World Health Organization Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “বিশ্ব স্বাস্থ্য সংস্থা” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বিশ্ব স্বাস্থ্য সংস্থা” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামবিশ্ব স্বাস্থ্য সংস্থা
নিয়োগ প্রকাশের তারিখ১৭ জানুয়ারী ২০২৪
চলমান নিয়োগ      ০১ টি
পদের সংখ্যাঅনির্দিষ্ট জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইটwww.who.int
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ৩০ ফেব্রুয়ারী ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ১৭ জানুয়ারী ২০২৪

 

 

 

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা জব সার্কুলার 2024

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : ১৮ জানুয়ারী ২০২৪
আবেদনের শেষ সময় : ৩০ ফেব্রুয়ারী
 ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

 

 

নিয়োগ পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে “১-৪৪৩২-০০০১-২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

আপনি কি “বিশ্ব স্বাস্থ্য সংস্থা” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

WHO Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  2. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  3. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ ২০২৪ জব সার্কুলার,World Health Organization job circular 2024 pdf download,World Health Organization job circular 2024 pdf,World Health Organization job circular 2024 last date,World Health Organization job circular 2024 download,WHO job circular 2024 date,WHO job circular 2024 apply online,WHO circular 2024,WHO job circular 2024 apply online,WHO job circular 2024,www.WHO.gov.bd notice,WHO.teletalk.com.bd admit card,

Visited 193 times, 1 visit(s) today

Leave a Comment