মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Directorate of Secondary and Higher Education Job Circular 2024

 

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Directorate of Secondary and Higher Education Job Circular 2024

 

“মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Directorate of Secondary and Higher Education Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ২৬ জানুয়ারী ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

Directorate of Secondary and Higher Education Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামমাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
নিয়োগ প্রকাশের তারিখ২৬ জানুয়ারী ২০২৪
চলমান নিয়োগ      ০৩ টি
পদের সংখ্যা৩ জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইটdshe.gov.bd
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৮ ফেব্রুয়ারি ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ ২৬ জানুয়ারী ২০২৪

 

 

 

 মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর জব সার্কুলার 2024

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-
প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
পদের নামঃ হিসাবরক্ষক
পদ সংখ্যাঃ ১ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ 
ন্যূনতম ২য় শ্রেনীর স্নাতক ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ সরকারি/বেসরকারি প্রতিষ্ঠান/প্রকল্পে ন্যূনতম ২ বছর চাকুরির বাস্তব অভিজ্ঞতা। আইটি দক্ষতাসহ ব্যবসায় শিক্ষা বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
 
পদের নামঃ কম্পিউটার অপারেটর কাম অফিস সহকারী
পদ সংখ্যাঃ ২ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ 
ন্যূনতম ২য় শ্রেনীর স্নাতক ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ  সরকারি/বেসরকারি প্রতিষ্ঠান/প্রকল্পে কম্পিউটার/ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
 
জাতীয়তাঃ বাংলাদেশের স্থায়ী নাগরিক 
বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত

আবেদনের শুরু সময় : আবেদন শুরু হয়েছে

 

আবেদনের শেষ সময় : ১৮ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

 

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

 

আপনি যদি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৮/০২/২০২৪ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে প্রকল্প পরিচালক, আইসিটি’র মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষার প্রচলন (২য় পর্যায়, ১ম সংশোধিত) প্রকল্প, কক্ষ নং-১২১. শিক্ষা ভবন (১ম ব্লক), ১৬ আবদুল গণি রোড, ঢাকা-১০০০ এর বরাবরে ডাকযোগে/সরাসরি অবশ্যই পৌছাতে হবে। নির্দিষ্ট সময়ের পর প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

 

 

 

 

 

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

 

 

Directorate of Secondary and Higher Education Job Circular 2024

আপনি কি “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

Directorate of Secondary and Higher Education Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  2. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  4. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  5. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলার,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ দেবে,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২৪,Bangladesh police constable job circular 2024 PDF,,পুলিশ রিক্রুট কনস্টেবল নিয়োগ ২০২৪,পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ pdf,পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ সার্কুলার,Directorate of Secondary and Higher Education Job Circular 2024,Directorate of Secondary and Higher Education job circular 2024.Directorate of Secondary and Higher Education job circular 2024 pdf download,Directorate of Secondary and Higher Education job circular 2024 pdf,Dshe job circular 2024 pdf download,Dshe job circular 2024 pdf,Dshe job circular 2024 january,dshe.teletalk.com.bd circular,dshe circular,dshe gov bd,dshe job circular 2024,dshe admit card

Visited 315 times, 1 visit(s) today

Leave a Comment