আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ – Bangladesh Police Job Circular 2024

 

 

আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Police Job Circular 2024

 

“বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ – Bangladesh Police Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ১ জানুয়ারী ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বাংলাদেশ পুলিশ” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “বাংলাদেশ পুলিশ” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

Bangladesh Police Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “বাংলাদেশ পুলিশ” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বাংলাদেশ পুলিশ” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “বাংলাদেশ পুলিশ চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ পুলিশ
নিয়োগ প্রকাশের তারিখ৩১ ডিসেম্বর ২০২৪
চলমান নিয়োগ      ০৩ টি
পদের সংখ্যাঅসংখ্য জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইটwww.police.gov.bd
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২১ জানুয়ারী ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ১ জানুয়ারী ২০২৪

 

 

 

 

 আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ জব সার্কুলার 2024

 

বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

১। মাধ্যমিক শাখা:
সহকারী শিক্ষক: (বাংলা- ০১ জন) (ইংরেজি- ০১ জন) (গণিত – ০১ জন)
২। প্রাক-প্রাথমিক শাখা:
সহকারী শিক্ষক: (বাংলা- ০১ জন)

 

 

বাংলাদেশ পুলিশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ সময় : ২১
 জানুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পুলিশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

বাংলাদেশ পুলিশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আগ্রহী প্রার্থীগণ আবেদনপত্রের সাথে জীবন বৃত্তান্তসহ সংশ্লিষ্ট সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং মোবাইল নম্বর উল্লেখপূর্বক ১৫/০১/২০২৪ খ্রিস্টাব্দ অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি/ডাকযোগে অথবা apbpscbogra@yahoo.com ই-মেইল এ (মূল কাগজপত্র ও ছবিসহ আবেদনপত্র স্ক্যান করে পাঠাতে হবে যাহার হার্ডকপি পরীক্ষা গ্রহণের পূর্বেই অফিসে জমা দিতে হবে।) অধ্যক্ষ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ, বগুড়া-এর বরাবরে দরখাস্ত প্রতিষ্ঠান কার্যালয়ে পৌঁছাতে হবে।

 

 

 

 

 

নিয়োগ পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে “১-৪৪৩২-০০০১-২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

 

 

আপনি কি “বাংলাদেশ পুলিশ” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

Bangladesh Police Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023
  4. কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  6. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  7. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  8. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  9. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  10. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,অপরাধ তদন্ত বিভাগ সিআইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,বাংলাদেশ পুলিশ নিয়োগ ২০২৪ জব সার্কুলার,ডিবি পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,সিআইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,সিআইডি বাংলাদেশ পুলিশ,গোয়েন্দা পুলিশ নিয়োগ ২০২৪,সিআইডি অফিস সহায়ক নিয়োগ,দুদক নিয়োগ ২০২৪,বাংলাদেশ ডিবি পুলিশ নিয়োগ ২০২৪,পুলিশ অফিস সহায়ক নিয়োগ ২০২৪,Bangladesh police job circular 2024 pdf download,Bangladesh police cid job circular 2024 pdf,Bangladesh police job circular 2024 last date,Bangladesh police job circular 2024 download,Bangladesh police job circular 2024 date,Bangladesh police job circular 2024 apply online,police job circular 2023,police constable job circular 2024,Criminal investigation department job circular pdf,Criminal investigation department cid job circular 2024 pdf,Criminal investigation department cid job circular 2024,cid job circular 2023 bangladesh,www.cid.gov.bd application form,cid job circular 2023 application form,www.police.gov.bd job circular,bangladesh cid officer list,আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪,এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ,আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ 202৪,আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ ২০২৪,আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ ২০২৪ রেজাল্ট,আর্মড পুলিশ ব্যাটালিয়ন নিয়োগ ২০২৪ প্রতিবন্ধী কোটা,আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ উত্তরা,ব্যাটালিয়ন নিয়োগ ২০২৪ সার্কুলার

Visited 82 times, 1 visit(s) today

Leave a Comment