জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Jagarani Chakra Foundation Job Circular 2023

 

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Jagarani Chakra Foundation Job Circular 2023

 

“জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Jagarani Chakra Foundation Job Circular 2023-” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩। ১০ ডিসেম্বর ২০২৩ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “জাগরণী চক্র ফাউন্ডেশন” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে।  “জাগরণী চক্র ফাউন্ডেশন” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/অফলাইনে আবেদন করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে আমরা “জাগরণী চক্র ফাউন্ডেশন” চাকরির নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “জাগরণী চক্র ফাউন্ডেশন” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

Table of Contents

Jagarani Chakra Foundation (JCF) Job Circular 2023

আপনি কি “জাগরণী চক্র ফাউন্ডেশন” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সুঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

 
প্রতিষ্ঠানের নামজাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি (জেসিএফ
 নিয়োগ প্রকাশের তারিখ ১০ ডিসেম্বর ২০২৩
 চলমান নিয়োগ ১টি
 পদের সংখ্যা অনির্দিষ্ট জন
 বয়সসীমা১৮ – ৩০ বছর
 শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
 চাকরির ধরন বেসরকারি
 অফিসিয়াল ওয়েব সাইট www.jcf.org.bd
 আবেদনের শুরু তারিখ আবেদন শুরু হয়েছে
 আবেদনের শেষ তারিখ ১৯ ডিসেম্বর ২০২৩
 আবেদনের মাধ্যম অনলাইনে/ডাকযোগে/সাক্ষাৎকার

জাগরণী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2023

 

জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

পদের নাম: কারিগরি কর্মকর্তা (প্রকৌশলী)।
পদসংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা: সামাজিক বিজ্ঞানে স্নাতকোত্তর বা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে তিন
বছরের ডিপ্লোমা (সিভিল ইঞ্জিনিয়ার প্রার্থীরা অত্যন্ত পছন্দের)।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: ফুল টাইম।
কর্মক্ষেত্র: অফিসে।
বয়সসীমা: সর্বনিম্ন ৩০ বছর।
কর্মস্থল: কক্সবাজার।
মাসিক বেতন: ৬৫,৮৫৮ টাকা।
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা।
নিয়োগ প্রকাশ তারিখ: ১০ ডিসেম্বর ২০২৩।
আবেদনের শেষ সময়: ১৯ ডিসেম্বর ২০২৩।

 

জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে ### মাধ্যমে আবেদন করুন আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

আপনি যদি জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আপনাদের জীবনবৃত্তান্ত পাঠাতে অনুরোধ করা হচ্ছে (যদি ই-মেইলের মাধ্যমে সিভি পাঠানো হয় তাহলে দয়া করে পিডিএফ ফরম্যাটে সিভি দিন), উপরের পদের জন্য একটি কভার লেটার সহ পাসপোর্ট আকারের রঙিন ছবি নির্বাহী পরিচালক, জাগোরানী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর- ৭৪০০ পাটাবেন। অনুগ্রহ করে আবেদনে মোবাইল নম্বর এবং খাম/ই-মেইলের বিষয় লাইনের উপরে অবস্থানের নাম লিখুন। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আপনার জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন: job.jcf@gmail.com

আবেদনের শুরু সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ১৯ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন

 

JCF Job Circular 2023

আপনি কি “জাগরণী চক্র ফাউন্ডেশন” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

আপনার জন্য আরো:

  1. স্বাস্থ্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023
  4. কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  6. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  7. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  8. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আমরা জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন,জাগরণী চক্র ফাউন্ডেশন ওয়েবসাইট,জাগরণী চক্র ফাউন্ডেশন রংপুর,জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ রেজাল্ট,জাগরণী চক্র ফাউন্ডেশন আবেদন পত্র,জাগরণী চক্র ফাউন্ডেশন মোবাইল নাম্বার,জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রথম আলো,জাগরণী চক্র ফাউন্ডেশন শাখা সমূহ,BASB Job Circular 2023- BASB.teletalk.com.bd Apply,BASB Job Circular 2023 www.BASB.gov.bd,BASB job circular 2023 pdf,BASB job circular 2023 apply online,BASB job circular 2023 work assistant,BASB job circular 2023 pdf download,BASB apply,BASB job circular 2023 admit card,BASB job circular 2023 sub assistant engineer,BASB job circular 2023 exam date,এসএসসি পাশে চাকরি দিচ্ছে বাংলাদেশ সশস্ত্র বাহিনী, এইচএসসি পাশে চাকরি দিবে বাংলাদেশ সশস্ত্র বাহিনী,চাকরির খবর,বাংলাদেশ চাকরির খবর 2023, জবস নিউজ 2023,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf,Jagorani Chakra Foundation Job Circular 2024,Jagorani Chakra Foundation Job Circular 2023- JCF Job Apply,জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,jagorani chakra foundation job circular 2023 pdf download,www jcf org bd notice,all ngo job circular 2023,জাগরণী চক্র ফাউন্ডেশন মোবাইল নাম্বার,sajida foundation job circular 2023,www.jcf.org.bd result,জাগরণী চক্র ফাউন্ডেশন শাখা সমূহ

Visited 306 times, 1 visit(s) today

Leave a Comment