বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Bangladesh Navy Civilian Job Circular 2024

 

 

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Navy Civilian Job Circular 2024

 

 

“বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ –  Bangladesh Navy Civilian Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ২৭ ডিসেম্বর ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বাংলাদেশ নৌবাহিনী” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। “বাংলাদেশ নৌবাহিনী” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Table of Contents

Bangladesh Navy Civil Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “বাংলাদেশ নৌবাহিনী” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বাংলাদেশ নৌবাহিনী” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “ বাংলাদেশ নৌবাহিনী” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ নৌবাহিনী
নিয়োগ প্রকাশের তারিখ২৬ ডিসেম্বর ২০২৪
চলমান নিয়োগ      ০৩ টি
পদের সংখ্যাঅসংখ্য জন
বয়সসীমা১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইটwww.joinnavy.navy.mil.bd
আবেদনের শুরু তারিখআবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২১ জানুয়ারী ২০২৪
আবেদনের মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ২৭ ডিসেম্বর ২০২৪

 

 

 

 

 বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলার 2023

 

বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

১। সহকারী শিক্ষক (গণিত) – ০১ জন।
২। সহকারী শিক্ষক (ভৌতবিজ্ঞান/জীববিজ্ঞান) – ০১ জন।
৩। সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) – ০১ জন।
৪। সহকারী শিক্ষক (ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষা) – ০১ জন।
৫। সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান) – ০১ জন।
৬। সহকারী শিক্ষক (চারু ও কারুকলা) – ০১ জন।
৭। কম্পিউটার অপারেটর – ০১ জন।
৮। হাতের লেখা সুন্দর ও দ্রুত করার প্রশিক্ষক – ০১ জন।
৯। নৈশ প্রহরী – ০১ জন।
১০ পরিচ্ছন্নতা কর্মী ও আয়া – ০১ জন।

 

 

বাংলাদেশ নৌবাহিনী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ সময় : 
২১ জানুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

 

বাংলাদেশ সেনাবাহিনী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।

 
আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

 

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

 

 

নিয়োগ পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে “১-৪৪৩২-০০০১-২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

 

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

 

 

 

 

Navy Civil Job Circular 2024

আপনি কি “বাংলাদেশ সেনাবাহিনী” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ সেনাবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

Bangladesh Navy Civilian Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. স্বাস্থ্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023
  4. কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  6. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  7. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  8. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  9. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  10. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

আমরা বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বেসামরিক নৌবাহিনী নিয়োগ পরীক্ষার প্রশ্ন,বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক নিয়োগ সারকুলার,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪,নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪,নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪,বিমান বাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪,বাংলাদেশ নৌবাহিনী ড্রাইভার নিয়োগ ২০২৪,সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলার,বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ 2024,বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ 2024 pdf,সেনাবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার ট্রেড ১,বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার কবে দিবে,বাংলাদেশ সেনাবাহিনী অসামরিক নিয়োগ ২০২৪ সার্কুলার,সেনাবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার,সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি 2024,সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,সেনাবাহিনী নিয়োগ ২০২৪ pdf,সেনাবাহিনী চাকরিতে আবেদন করার নিয়ম,Bangladesh Navy Civilian Job Circular 2024,www.joinnavy.navy.mil.bd সার্কুলার ২০২৪,Bangladesh navy civilian job circular 2024 pdf download,Bangladesh navy civilian job circular 2024 pdf,Bangladesh navy civilian job circular 2024 date,Bangladesh navy civilian job circular 2024 apply online,bangladesh navy civil job circular 2024 pdf download,navy job circular 2024,air force civil job circular 2023,Navy civil job circular pdf,navy civil job circular 2024 pdf download,www.navy.mil.bd jobs circular 2024,air force civil job circular 2024,join navy civilian,army civil job circular 2024,bgb civil job circular 2024,navy job circular 2024,Bangladesh army job circular 2024 pdf download,Bangladesh army job circular 2024 pdf,Bangladesh army job circular 2024 apply online,bangladesh army job circular 2024,join bangladesh army,bd army job circular 2024 apply online,bangladesh army sainik recruitment,Bangladesh sainik job circular 2024 pdf download,Bangladesh sainik job circular 2024 pdf,Bangladesh sainik job circular 2024 last date,Bangladesh sainik job circular 2024 apply online,bangladesh army sainik job circular 2023,bangladesh army job circular 2024,sainik job circular 2024 pdf,army trade-2 job circular 2023

Visited 167 times, 1 visit(s) today

Leave a Comment