বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Bangladesh Armed Forces Board (BASB) Recruitment Circular 2023

 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Bangladesh Armed Forces Board (BASB) Recruitment Circular 2023

 

“বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Bangladesh Armed Forces Board Recruitment Circular 2023” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩। ১০ ডিসেম্বর ২০২৩ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে।  “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/অফলাইনে আবেদন করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে আমরা “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” চাকরির নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

Table of Contents

Bangladesh Armed Forces Board Recruitment  (BASB) Circular 2023

আপনি কি “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সুঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এক নজরে

 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

 

চাকরিরতথ্য
 প্রতিষ্ঠানের নামবাংলাদেশ সশস্ত্র বাহিনী (বিএএসবি)
নিয়োগ প্রকাশের তারিখ:১০ ডিসেম্বর ২০২৩
চলমান নিয়োগ :০১ টি
পদের সংখ্যা:অসংখ্য জন
বয়সসীমা:১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা:৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন:সরকারি চাকরি
আবেদন শুরুর সময়:আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ:২৮ ডিসেম্বর ২০২৪
আবেদনের মাধ্যম:অনলাইন/ডাকযোগে
সর্বশেষ হালনাগাদঃ ১০ ডিসেম্বর ২০২৩

 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড জব সার্কুলার 2023

 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড (বিএএসবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

পদের নামঃ জ্যোষ্ঠ মেডিকেল সহকারী
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ বাংলাদেশ সেনাবাহিনীর এএমসি কোরের অবসরপ্রাপ্ত মেডিক্যাল এ্যাসিসটেন্ট (জেসিও / সার্জেন্ট) হতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার চালনায় সক্ষম হতে হবে।
মাসিক বেতনঃ আলোচনা সাপেক্ষে নির্ধারিত হবে।
অফিসিয়াল ওয়েবসাইট: www.basb.gov.bd

 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড (বিএএসবি) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড (বিএএসবি) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে ### মাধ্যমে আবেদন করুন আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

আপনি যদি বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড (বিএএসবি) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে স্ব-হস্তে লিখিত আবেদনকারীর আবেদনপত্র ২৮ ডিসেম্বর ২০২৩ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সচিব, জেলা সশস্ত্র বাহিনী বোর্ড, সিলেট, তেলিহাওরা (তালতলা), সিলেট বরাবরে প্রেরণ করতে হবে। নির্ধারিত সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

আবেদনের শুরু সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ২৮ ডিসেম্বর ২০২৩ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন

 

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

 

BASB Job Circular 2023

আপনি কি “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

আপনার জন্য আরো:

  1. স্বাস্থ্য অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩
  2. প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023
  4. কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  5. পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  6. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  7. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  8. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আমরা বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, BASB Job Circular 2023,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ ২০২৩,৪০০ পদে বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড বিএএসবি এ নিয়োগ বিজ্ঞপ্তি ৩১ ০১,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড পরীক্ষার তারিখ,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নোটিশ,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড কার্য সহকারী,বিএএসবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf,বিএএসবি আউটসোর্সিং নিয়োগ 2023,বিএএসবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পরীক্ষা কবে,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড কাজ কি,বিএএসবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ০৭টি শূন্য পদে চাকরি,BASB Job Circular 2023- BASB.teletalk.com.bd Apply,BASB Job Circular 2023 www.BASB.gov.bd,BASB job circular 2023 pdf,BASB job circular 2023 apply online,BASB job circular 2023 work assistant,BASB job circular 2023 pdf download,BASB apply,BASB job circular 2023 admit card,BASB job circular 2023 sub assistant engineer,BASB job circular 2023 exam date,এসএসসি পাশে চাকরি দিচ্ছে বাংলাদেশ সশস্ত্র বাহিনী, এইচএসসি পাশে চাকরি দিবে বাংলাদেশ সশস্ত্র বাহিনী,চাকরির খবর,বাংলাদেশ চাকরির খবর 2023, জবস নিউজ 2023,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf

Visited 10 times, 1 visit(s) today

Leave a Comment